ওয়াইফাই কানেক্ট করার নিয়ম আপডেট - ওয়াইফাই কানেক্ট কিন্তু নো ইন্টারনেট

ওয়াইফাই কানেক্ট করার নিয়ম সম্পর্কে আপনারা নিশ্চয়ই জানতে চাচ্ছেন? আজকের আর্টিকেলের মাধ্যমে আপনারা ওয়াইফাই কানেক্ট কিন্তু নো ইন্টারনেট এই বিষয় সহ Wifi কানেক্ট না হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। উপরোক্ত বিষয়গুলো জানতে এই আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়ুন।
ওয়াইফাই-কানেক্ট-কিন্তু-নো-ইন্টারনেট
কাজেই, আজকের এই আর্টিকেলটি আমাদের সকলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। বিশেষ করে যারা ওয়াইফাই সংক্রান্ত বিষয় নিয়ে জানতে চাই তাদের জন্য এই আর্টিকেলটি অনেক উপকারী হবে বলে আমার বিশ্বাস।

পোস্ট সূচিপত্রঃ ওয়াইফাই কানেক্ট করার নিয়ম

ওয়াইফাই কানেক্ট করার নিয়ম

ওয়াইফাই কানেক্ট করার নিয়ম সম্পর্কে আজকে আমাদের প্রধান আলোচ্য বিষয়। আমাদের মাঝে অনেকেই রয়েছে যারা ওয়াইফাই কানেক্ট করার বিভিন্ন নিয়ম কানুন সম্পর্কে জিজ্ঞাসা করে থাকেন। আজকের এই আর্টিকেলটি আপনারা মনোযোগ সহকারে পড়লে কিভাবে ওয়াইফাই কানেক্ট করতে হয় তার নিয়ম সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন আর দেরি না করে আজকের এই আর্টিকেলটি থেকে আমরা ওয়াইফাই কানেক্ট করার নিয়ম সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

ওয়াইফাই কানেক্ট করার জন্য প্রথমে মোবাইলের ড্রপডাউন মেনু থেকে ওয়াইফাই অংশটি সিলেক্ট করে ওয়াইফাই অন করতে হবে। অথবা ওয়াইফাই অংশের উপর চাপ দিয়ে ধরে থেকে ভিতরে প্রবেশ করতে হবে। তারপর আপনি ওয়াইফাই এর কাঙ্ক্ষিত নাম অর্থাৎ যেই ওয়াইফাইটি কানেক্ট করতে চাচ্ছেন তার নাম দেখতে পাবেন। এরপর কাঙ্ক্ষিত সেই নামটি সিলেক্ট করবেন। এই নামটি সিলেক্ট করার পরে আপনার সামনে পাসওয়ার্ড দেওয়ার একটি স্থান আসবে।
তারপর কাঙ্খিত সেই ওয়াইফাইটির সঠিক পাসওয়ার্ড লিখে দিলেই আপনার ওয়াইফাই কানেক্ট হয়ে যাবে। এটি ওয়াইফাই কানেক্ট করার নিয়ম। আবার পাসওয়ার্ড না দিয়ে বর্তমান সময়ে কিউআর কোড স্ক্যান করার মাধ্যমেও ওয়াইফাই কানেক্ট করা যায়। কিউআর কোড স্ক্যান করে ওয়াইফাই কানেক্ট করা এটিও আরেকটি বিশেষ নিয়ম। স্ক্যানারের মাধ্যমেও ওয়াইফাই কানেক্ট করা যায়। এছাড়াও আপনি পাসওয়ার্ড ব্যবহার না করে রাউটারের ডব্লিউপিএস (WPS) এনাবল করার মাধ্যমে ওয়াইফাই কানেক্ট করতে পারবেন।

এটি করার জন্য প্রথমে আপনার সেটিং এ প্রবেশ করতে হবে। তারপর নেটওয়ার্ক থেকে ওয়াইফাই অংশটি সিলেক্ট করতে হবে। এরপর অ্যাডভান্স সেটিং নামে একটি অপশন পাবেন সেটি সিলেক্ট করতে হবে। তারপর কানেক্ট বাই ডাব্লিউপিএস বাটন (Connect by WPS Button) এই অংশটি সিলেক্ট করতে হবে। এরপর রাউটারের WPS বাটনটি ৩০ সেকেন্ডের মত চাপ দিয়ে ধরে রাখতে হবে। তারপর দেখবেন আপনার ফোনটি রাউটারের সাথে কানেক্ট হয়ে গেছে।

এভাবে WPS বাটন এনাবল করার মাধ্যমে ওয়াইফাই কানেক্ট করা যায়। এটিও ওয়াইফাই কানেক্ট করার বিশেষ নিয়ম। এতক্ষণ আপনাদের সাথে ওয়াইফাই কানেক্ট করার নিয়ম সম্পর্কের বিস্তারিত আলাপ আলোচনা করলাম। আশা করছি আজকের এই আর্টিকেলটি থেকে আপনারা ওয়াইফাই কানেক্ট করার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।

ওয়াইফাই কানেক্ট কিন্তু নো ইন্টারনেট

ওয়াইফাই কানেক্ট কিন্তু নো ইন্টারনেট এই বিষয় সম্পর্কে এখন আপনাদের সাথে আলোচনা করব। আমাদের মাঝে অনেকেই রয়েছে যারা ওয়াইফাই কানেক্ট থাকার পরেও নো ইন্টারনেট এই বিষয়টি সম্পর্কে জিজ্ঞাসা করে থাকেন। আজকের এই আর্টিকেলটি পড়লে আপনারা ওয়াইফাই কানেক্ট কিন্তু নো ইন্টারনেট এই বিষয় সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। চলুন আজকের টপিকে বিস্তারিত আলোচনা শুরু করা যাক। ওয়াইফাই কানেক্ট থাকার পরও নো ইন্টারনেট দেখানোর কারণ হচ্ছে ওয়াইফাই এর স্পিড অনেক কম থাকা।

অনেক সময় নানা ধরনের জটিলতার কারণে ওয়াইফাই এর স্পিড কম বেশি হয়ে থাকে। যখন একেবারেই ওয়াইফাই এর স্পিড কমে যায় তখন ওয়াইফাই ঠিকই থাকে কিন্তু স্পিড না থাকার কারণে নো ইন্টারনেট দেখায়। অনেক সময় দেখা যায় ইউটিউব কিংবা ফেসবুকে কোন ভিডিও দেখার সময় ইন্টারনেট সংযোগ ঠিকই রয়েছে কিন্তু নো ইন্টারনেট দেখাচ্ছে। এর পাশাপাশি ভিডিওগুলো লোডিং হচ্ছে। এর একমাত্র কারণ হলো ওয়াইফাই এর স্পিড অত্যন্ত কম থাকা।
ওয়াইফাই-কানেক্ট-করার-নিয়ম
তাহলে বোঝা যাচ্ছে যে, ওয়াইফাই স্পিডের জন্য মূলত ওয়াইফাই কানেক্ট থাকার পরও নো ইন্টারনেট দেখায়। আবার অনেক সময় দেখা যায় যে, দীর্ঘক্ষণ রাউটার সচল থাকার ইন্টারনেটের একটু সমস্যা হয়ে থাকে। কাজেই, নো ইন্টারনেট দেখানোর আরেকটি কারণ হতে পারে রাউটারের সাময়িক ত্রুটি। এক্ষেত্রে আপনার করণীয় হলো রাউটারটি কিছুক্ষণ বন্ধ করে আবার পুনরায় চালু করা। আবার অনেক সময় আপনার ডিভাইসের সমস্যার জন্যও ওয়াইফাই কানেক্ট থাকার পরও নো ইন্টারনেট দেখাতে পারে।

এর জন্য আপনি আপনার ফোনটি রিবুট করেও দেখতে পারেন। যদি তাও সমাধান না হয় তবে আপনার ইন্টারনেট প্রোভাইডার অফিসকে জানাতে হবে। কারণ অনেক সময় মেইন লাইনে সমস্যার জন্য ওয়াইফাই কানেক্ট থাকার পরও নো ইন্টারনেট দেখাতে পারে। আবার ওয়াইফাই কানেক্ট থাকা অবস্থায় নো ইন্টারনেট দেখালে আরেকটি কাজ করা যেতে পারে। সেটি হলো আপনি আপনার ওয়াইফাই পাসওয়ার্ডটি ফরগেট করবেন। ওয়াইফাই পাসওয়ার্ড ফরগেট করার পরে আবার পুনরায় পাসওয়ার্ড দিয়ে ওয়াইফাই কানেক্ট করা যায়।

ডিভাইসের সমস্যার জন্য যদি ওয়াইফাই কানেক্ট হয় কিন্তু নো ইন্টারনেট দেখায় তবে এই কাজটি করা যেতে পারে। এক কথায় বলতে গেলে, ওয়াইফাই কানেক্ট কিন্তু নো ইন্টারনেট এই সমস্যার সমাধান করার জন্য অবশ্যই আপনার সেটিংস গুলো ভালোভাবে ঠিক করতে হবে। এতক্ষণ আপনাদের সাথে ওয়াইফাই কানেক্ট হওয়ার পরেও কোন ইন্টারনেট দেখায় কেন? এই বিষয় নিয়ে বিস্তারিত আলাপ আলোচনা করলাম। আশা করছি আজকের এই আর্টিকেলটি থেকে আপনারা ওয়াইফাই কানেক্ট কিন্তু নো ইন্টারনেট এই বিষয় সম্পর্কে বুঝতে পেরেছেন।

Wifi কানেক্ট না হওয়ার কারণ

Wifi কানেক্ট না হওয়ার কারণ সম্পর্কে এখন আপনাদের সাথে আলোচনা করব। ওয়াইফাই কানেক্ট না হওয়ার বিভিন্ন রকম কারণ হতে পারে। আজকের এই আর্টিকেলটি পড়লে আপনি ওয়াইফাই কানেক্ট না হওয়ার বিভিন্ন রকম কারণ সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তাহলে চলুন আজকের এই আর্টিকেলটি থেকে Wifi কানেক্ট না হওয়ার কারণ সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। ওয়াইফাই এ যদি ম্যাক এড্রেস সংযুক্ত করা থাকে তবে আপনি ওয়াইফাই কানেক্ট করতে পারবেন না।

মোট কথা, ওয়াইফাই ম্যাক মারা থাকলে ম্যাক এড্রেস ছাড়া ওয়াইফাই কানেক্ট করা যায় না। এটি ওয়াইফাই কানেক্ট না হওয়ার একটি কারণ হতে পারে। আবার অনেক সময় দেখা যায় ওয়াইফাই পাসওয়ার্ড ভুল টাইপ করার জন্য ওয়াইফাই কানেক্ট হয় না। এই বিষয়টিও মাথায় রাখবেন। আপনি যদি ওয়াইফাই পাসওয়ার্ড ভুল লিখে থাকেন তবে ওয়াইফাই কানেক্ট করতে পারবেন না। এটিও Wifi কানেক্ট না হওয়ার কারণ। অনেক সময় রাউটার অথবা অনুর সমস্যার জন্য ওয়াইফাই কানেক্ট না হতে পারে।
এই বিষয়টিও মাথায় রাখতে হবে। ওয়াইফাই কানেক্ট না হলে রাউটার কিছু সময়ের জন্য বন্ধ করে আবার সচল করুণ। এতে করে সমস্যার সমাধান হতে পারে। আবার মোবাইল অথবা কম্পিউটার আপনি যে ডিভাইসে ওয়াইফাইটি কানেক্ট করবেন এই ডিভাইসের কিছু ত্রুটি থাকার জন্যও wifi কানেক্ট না হতে পারে। এই ডিভাইস গুলোতে সেটিংস উল্টোপাল্টা হয়ে গেলে মূলত ওয়াইফাই কানেক্ট হয় না। তখন আপনাকে ডিভাইসটির ওয়াইফাই সেটিংসে গিয়ে ঠিক করতে হবে।

ডিভাইসের সেটিংস উল্টোপাল্টা হওয়ার জন্যও ওয়াইফাই কানেক্ট না হতে পারে। এটিও ওয়াইফাই কানেক্ট না হওয়ার আরেকটি কারণ। এতক্ষন আপনাদের সাথে Wifi কানেক্ট না হওয়ার কারণ সম্পর্ক বিস্তারিত আলাপ আলোচনা করলাম। আশা করছি বিষয়টি আপনাদের বোঝাতে পেরেছি।

ওয়াইফাই অটো কানেক্ট

ওয়াইফাই অটো কানেক্ট সম্পর্কে এখন আমরা বিস্তারিত জানবো। আমাদের মাঝে অনেকেই রয়েছে যারা ওয়াইফাই এর অটো কানেক্ট অপশন সম্পর্কে জিজ্ঞাসা করে থাকেন। আজকের এই আর্টিকেলটি পড়লে আপনারা এই বিষয় সম্পর্কে ধারণা পাবেন বলে আমার বিশ্বাস। তাহলে চলুন আজকের এই আর্টিকেলটি থেকে আমরা ওয়াইফাই অটো কানেক্ট সম্পর্কে বিস্তারিত জেনে আসি। আপনার মোবাইল ফোন অথবা কম্পিউটারে যদি ওয়াইফাই অটো কানেক্ট এর অপশন চালু করে রাখেন তবে ওয়াইফাই অন করার সাথে সাথে এটি সচল হয়ে যাবে। অর্থাৎ আপনার ডিভাইসটি ইন্টারনেটের সাথে কানেক্ট হয়ে যাবে।

ওয়াইফাই অটো কানেক্ট এই অপশনটি চালু করার দরুন বারবার ওয়াইফাই পাসওয়ার্ড দেওয়ার প্রয়োজন পড়ে না। একবার ওয়াইফাই পাসওয়ার্ড দিয়ে কাঙ্খিত ডিভাইসটিকে কানেক্ট করলে এবং ওয়াইফাই এর অটো কানেক্ট অপশনটি চালু করে দিলে পরবর্তীতে আপনি শুধু ওয়াইফাই অন করলেই কানেক্ট হয়ে যাবে। সে ক্ষেত্রে পাসওয়ার্ড দেওয়ার প্রয়োজন পড়বে না। এটাই মূলত ওয়াইফাই অটো কানেক্ট এর কাজ। কিন্তু ওয়াইফাই এর পাসওয়ার্ড যদি চেঞ্জ করা হয় তবে পুনরায় আপনাকে আবার পাসওয়ার্ড টাইপ করতে হবে। আশা করছি ওয়াইফাই অটো কানেক্ট কাজ সম্পর্কে আপনারা জানতে পেরেছেন।

মোবাইলে ওয়াইফাই সেটিং

মোবাইলে ওয়াইফাই সেটিং সম্পর্কে আমরা অনেকেই জিজ্ঞাসা করে থাকি। আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা মোবাইলের মাধ্যমে ওয়াইফাই সেটিং সম্পর্কে জানার চেষ্টা করব। তাহলে চলুন আজকের এই আর্টিকেলটি থেকে আমরা মোবাইলে ওয়াইফাই সেটিং সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে আসি। মোবাইলের মাধ্যমে ওয়াইফাই সেটিং করতে গেলে প্রথমে আপনি যে রাউটার ব্যবহার করছেন সেই রাউটারের আইপি এড্রেস যে কোন একটি ব্রাউজারে লিখে প্রবেশ করতে হবে।
Wifi-কানেক্ট-না-হওয়ার-কারণ
তারপর আপনি আপনার ওয়াইফাই এর এডমিন ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করলে আপনি ওয়াইফাই সংক্রান্ত এরিয়া দেখতে পাবেন। এখানে আপনি আপনার সুবিধা অনুযায়ী মোবাইলের মাধ্যমে ওয়াইফাই সেটিংস করে নিতে পারবেন। আবার এই মোবাইলের মাধ্যমে আপনি আপনার ওয়াইফাই এর পাসওয়ার্ড পরিবর্তন করতে পারবেন। মোটকথা, মোবাইল কিংবা কম্পিউটার যেকোনো মাধ্যমেই আপনি আপনার ওয়াইফাই কন্ট্রোল করতে পারবেন।

মোবাইলে ওয়াইফাই সেটিংস থেকে আপনার ওয়াইফাই ম্যাক এড্রেস সংযুক্ত করতে পারবেন। এক কথায় বলতে গেলে আপনি আপনার ওয়াইফাই কে নিজের পছন্দ অনুযায়ী সাজিয়ে নিতে পারবেন মোবাইলের মাধ্যমে সেটিংস করে। আশা করছি এতক্ষণের আলোচনা থেকে আপনি মোবাইলে ওয়াইফাই সেটিং সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।

এক মোবাইল থেকে অন্য মোবাইলে wifi

এক মোবাইল থেকে অন্য মোবাইলে wifi সম্পর্কে এখন আমরা বিস্তারিত জানবো। আমাদের মাঝে অনেকেই রয়েছে যারা এক মোবাইল থেকে অন্য মোবাইলে কিভাবে ওয়াইফাই কানেক্ট করা যায় এই বিষয় নিয়ে জিজ্ঞাসা করে থাকেন। তাদের উদ্দেশ্যেই আজকে আমাদের এই আর্টিকেলটি। আজকের এই আর্টিকেলটি পড়লে আপনি এক মোবাইল থেকে অন্য মোবাইলে wifi কিভাবে কানেক্ট করবেন এই বিষয় সম্পর্কে জানতে পারবেন। চলুন আজকের মূল আলোচনা শুরু করা যাক।
মূলত এক মোবাইল থেকে অন্য মোবাইলে ওয়াইফাই কানেক্ট করা হয় ডাটা শেয়ার করার মাধ্যমে। আলোচনার শুরুতেই বলে রাখা ভালো যে, এক মোবাইল থেকে অন্য মোবাইলে ওয়াইফাই কানেক্ট করার জন্য হটস্পট এর প্রয়োজন হয়। অর্থাৎ যেই মোবাইলে ওয়াইফাই কানেক্ট করবেন সেই মোবাইলের ওয়াইফাই অপশনটি চালু রাখতে হবে। আবার যেই মোবাইল থেকে ওয়াইফাই কানেক্ট করবেন সেই মোবাইলের মোবাইল ডাটা এবং হটস্পট নামের অপশনটি চালু রাখতে হবে।

তাহলে যেই মোবাইলে ওয়াইফাই কানেক্ট করা হবে সেই মোবাইলে কাঙ্ক্ষিত হটস্পট নাম শো করাবে। এটিই হবে ওই মোবাইলের জন্য ওয়াইফাই নেটওয়ার্কের নাম। তারপর সেই নামটি সিলেক্ট করে কাঙ্খিত হটস্পট পাসওয়ার্ডটি দিলেই সেই মোবাইলে ওয়াইফাই কানেক্ট হয়ে যাবে। মূলত এভাবেই ডাটা শেয়ার করার মাধ্যমে এক মোবাইল থেকে অন্য মোবাইলে wifi নেটওয়ার্ক তৈরি করা সম্ভব। আশা করছি এতক্ষনের আলোচনা থেকে আপনারা এক মোবাইল থেকে অন্য মোবাইলে wifi কিভাবে তৈরি করবেন এই বিষয়টি জানতে পেরেছেন।

ওয়াইফাই কানেক্ট নিয়ে এক কথায় কিছু প্রশ্ন ও উত্তর (FAQ)

ওয়াইফাই কানেক্ট করার সফটওয়্যারঃ ওয়াইফাই কানেক্ট করার সফটওয়্যার হল ফ্রি ওয়াইফাই পাসওয়ার্ড এন্ড হটস্পট বাই ইন্সটাব্রিজ, ওয়াইফাই মাস্টার কি, ওয়াইফাই এনালাইজার, ওপেন সিগন্যাল এবং ওয়াইফাই ওয়ারডেন ইত্যাদি।

মোবাইলে ইন্টারনেট সমস্যাঃ মোবাইলে ইন্টারনেট সমস্যা এর কারণ হতে পারে আপনি যে অপারেটর ব্যবহার করছেন সে অপারেটরের নেটওয়ার্ক সমস্যা অথবা ওয়াইফাই এর স্পিড এর সমস্যার জন্য ইন্টারনেটের সমস্যা হয়। এছাড়াও মোবাইলের কিছু সমস্যার জন্য ইন্টারনেট সমস্যা হয়ে থাকে।

মোবাইলে ওয়াইফাই চালু হচ্ছে নাঃ মোবাইলে ওয়াইফাই চালু হচ্ছে না তার কারণ হলো আপনি ওয়াইফাই এর পাসওয়ার্ড ভুল লিখেছেন অথবা ওয়াইফাই এর মালিক কর্তৃক তার ওয়াইফাই নেটওয়ার্কে ম্যাক মারা রয়েছে।

কিভাবে ফ্রি wifi চালানো যায়ঃ কিভাবে ফ্রি wifi চালানো যায় এখন আমরা তা জানবো। ওয়াইফাইয়ে যদি পাসওয়ার্ড সংযুক্ত করা না থাকে তবে আপনি ফ্রি ওয়াইফাই চালাতে পারবেন। এছাড়াও ফ্রি ওয়াইফাই চালানোর জন্য গুগল প্লে স্টোর থেকে ওয়াইফাই পাসওয়ার্ড শো নামে বিভিন্ন অ্যাপ্লিকেশন রয়েছে। এগুলো ইন্সটল করার মাধ্যমেও ফ্রি ওয়াইফাই চালানো যায়। তবে ফ্রি ওয়াইফাই চালানো অনেকটা বিপদজনক। এতে আপনার ব্যক্তিগত তথ্য চুরি হতে পারে।

শেষ কথা বা লেখকের মন্তব্য | ওয়াইফাই কানেক্ট কিন্তু নো ইন্টারনেট

সুপ্রিয় পাঠক, আজকের এই আর্টিকেলটি পড়ে আপনারা এখন নিশ্চয়ই ওয়াইফাই কানেক্ট করার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। এর পাশাপাশি ওয়াইফাই কানেক্ট কিন্তু নো ইন্টারনেট এই বিষয় সহ ওয়াইফাই সংক্রান্ত যাবতীয় বিষয়ে আপনার সুস্পষ্ট ধারণা হয়েছে। আশা করছি আজকের এই আর্টিকেলটি আপনার অনেক উপকারে এসেছে। আজকের এই আর্টিকেলের এতসব তথ্যবহুল আলোচনার মাঝে যদি কোথাও কোন বিষয় আপনার বুঝতে অসুবিধা হয়ে থাকে তাহলে অবশ্যই ব্যক্তিগতভাবে আমাকে জানাবেন।

আমি যথাযথ চেষ্টা করব আপনার সকল সমস্যার সমাধান করার জন্য জন্য। এর পাশাপাশি এই আর্টিকেলটি পড়ে যদি আপনার এতটুকুও উপকার মনে হয়ে থাকে তাহলে অবশ্যই আপনার বন্ধুবান্ধব এবং পরিচিতজনদের সঙ্গে শেয়ার করতে ভুলবেন না। কারণ তাদেরও ওয়াইফাই সম্পর্কে বিস্তারিত জ্ঞান রাখা জরুরী। বর্তমান যুগে সকলেই ইন্টারনেট ভিত্তিক হয়ে যাওয়ার জন্য ওয়াইফাই এর গুরুত্ব বৃদ্ধি পেয়েছে। কাজেই, আমাদের সকলেরই এই বিষয় সম্পর্কে জেনে রাখা খুবই জরুরী।

যেটা আজকের এই আর্টিকেলের মাধ্যমে আপনারা জেনেছেন। আমি সদা সর্বদা চেষ্টা করি এই ওয়েবসাইটের মাধ্যমে আপনাদের সামনে সঠিক তথ্যটি তুলে ধরতে। এরকম প্রয়োজনীয় এবং নিত্য নতুন সব আপডেট এবং পরীক্ষিত খবর সবার আগে পাওয়ার জন্য আমার এই ওয়েবসাইটটিকে (M.F. Hossain) গুগল নিউজে ফলো করার জন্য অনুরোধ রইল। আশা করছি আপনার অনেক উপকারে আসবে। এর পাশাপাশি আপনার বন্ধুবান্ধবদেরও উদ্বুদ্ধ করবেন যেন তারা এই ওয়েবসাইটটিকে নিয়মিত ভিজিট করে।

তাহলে আজকে আর কথা না বাড়িয়ে আমার এই সংক্ষিপ্ত আলোচনার এখানেই ইতি টানছি। কথা হবে আবার নতুন কোন টপিক নিয়ে। ততক্ষণ পর্যন্ত সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন এই দোয়াই করছি। এর পাশাপাশি আপনারাও মহান আল্লাহর নিকট আমার জন্য দোয়া করবেন তিনি যেন আমাকে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে দেন। এতক্ষণ সাথে থাকার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি। আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

M.F. Hossain ওয়েবসাইটের নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url